download

১৮ সদস্যের হকি দল চূড়ান্ত

এশিয়ান গেমস বাছাই পর্ব মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে ১৫ মার্চ। ৯ দলের এই টুর্নামেন্টেকে সামনে রেখে ১৮ সদস্যের হকি দল ঘোষণা করা হয়েছে।

৬৬ সদস্যের ক্যাম্প থেকে ধাপে ধাপে ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হল। প্রিমিয়ার হকি লিগ ও ক্যাম্পে অনুশীলনে খেলোয়াড়দের নৈপুন্য দেখে ১৮ জনের সদস্য চূড়ান্ত করা হয়েছে । এছাড়াও স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে চার খেলোয়াড়কে।

৯ দলের এই টুর্নামেন্ট থেকে ছয়টি দলই কোয়ালিফাই করবে দক্ষিণ কোরিয়ার ইনচেনের এশিয়ান গেমসে। ২০০৬ সালের মতো এবারও এই আসরে চ্যাম্পিয়ন হতে চাই আমরা। তবে গতবার এশিয়ান গেমস বাছাই পর্বে পঞ্চম হয়েছিল বাংলাদেশ হকি দল। এবার সেরকম কিছু ঘটবে এমনটাই আশা পাকিস্তানি কোচ নাভিদ আলমের।

উল্লেখ্য, বাছাই পর্বের ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ  হংকং, সিঙ্গাপুর, থাইল্যান্ড ও অফগানিস্তান। এই টুর্নামেন্টে ‘এ’ গ্রুপের দলগুলো হলো শ্রীলঙ্কা, ওমান, চাইনিজ তাইপে, কাতার ও ইরান।

চূড়ান্ত হকি দলঃ  অসিম গোপ, মনোয়ার হোসেন রাসেল, মামুনুর রহমান চয়ন, খোরশেদুর রহমান, তাপস বর্মন, সাদেকুর রহমান সিটুল, বাবু, ইরফানুল হক, সারোয়ার হোসেন, শেখ মো: নান্নু, রুম্মান আলী, কৃষ্ণ কুমার (সহ-অধিনায়ক), পুস্কর ক্ষিসা মিমো, হাসান যুবায়ের নিলয়, বেলাল হোসেন, মনিরুজ্জামান রকি, সাব্বির রানা, মইনুল ইসলাম কৌশিক।

Posted in National News, News.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>